Website Solution

ওয়েবসাইট ছাড়া ব্যবসায়ী আর তলোয়ার ছাড়া সেনাপতি

কি ভাবছেন ? এ কি বললাম ?
হ্যাঁ , তাই তো ! আপনি তিল তিল করে গড়ে তুলছেন আপনার ব্যবসা। আপনার ব্যবসাকে ক্ষুদ্র থেকে মাঝারী , মাঝারী থেকে বড় করার পরিকল্পনায় বিভোর আপনি। কিন্তু গোড়ায়ই তো গলদ ! শুধুমাত্র একটা ওয়েবসাইট না থাকায় ঝিমিয়ে পড়েছে আপনার ব্যবসার গতি !

চলুন একটু দেখে নেই কিভাবে একটা ভাল মানের ওয়েবসাইট আপনার ঝিমিয়ে পড়া ব্যবসাকে চোখের পলকে বদলে দিতে পারে :

প্রচারেই প্রসার:

    • ‘প্রচারেই প্রসার’ – এই কথাকে মাথায় রেখে দিন-রাত বিজ্ঞাপন করে বেড়াচ্ছেন দেয়ালে কিংবা টিভিতে। কিন্তু আপনার ক্লাইন্ট পড়ে আছে ভার্চুয়াল জগতে মুখ গুঁজে। পোষ্টার কিংবা টিভি দেখার সময় কোথায় তার ? তার গুঁজে থাকা মুখের সামনেই না হয় তুলে ধরুন আপনার ওয়েবসাইট। দেখবেন মুশকিল আশান !

স্ট্যাটাস তো লাগেই:

    • আপনার পরিপাটি , অভিজাত অফিসে বসে মিটিং করছেন ক্লাইন্টের সাথে। তার সকল প্রত্যাশার উত্তর দিয়ে যাচ্ছেন হাসিমুখে। ক্লাইন্টের সাথে ডিল ফাইনাল করার শেষ মুহূর্তে ক্লাইন্টের চওড়া হাসি ফিকে হয়ে আসে যখন শোনে আপনার প্রতিষ্ঠানের কোন ওয়েবসাইট নেই। বিশ্বাস করেন কিংবা না-ই করেন , এই একটা ওয়েবসাইট না থাকায় সেই মহূর্তে আপনার প্রতি ক্লাইন্টের যে নেগেটিভ ইম্প্রেশন তৈরি হয় , তা আপনার ব্যবসার জন্যে ভয়ংকর ক্ষতি বয়ে আনতে পারে।

আপনার ওয়েবসাইট-ই আপনার অফিস:

    • ধরুন , আপনার অফিসের লোকেশন ভাল নয় কিংবা অফিসে আপনার সব কাজের নমুনা দেখানোর মতো সুযোগ নেই। সেক্ষেত্রে একটি সাজানো-গোছানো ওয়েবসাইটই কিন্তু হতে পারে আপনার সব নমুনা কাজ দেখানোর উপযুক্ত মাধ্যম। এছাড়া বিশ্বের যেকোন প্রান্ত থেকে আপনার অফিসের কাজের তদারকি করতে একটি ওয়েবসাইটের বিকল্প নেই।

ওয়েবসাইট আপনার কাস্টমার ম্যানেজার:

    • ‘গ্রাহক সেবা’ ব্যবসার উন্নতির আরেকটি গুরুত্বপূর্ণ মাধ্যম। গ্রাহককেকে দ্রুত ও কার্যকর সমাধান প্রদানের ক্ষেত্রে আপনার ওয়েবসাইটটি হতে পারে আপনার প্রতিষ্ঠানের ‘কাষ্টমার ম্যানেজার’। সেক্ষেত্রে, একটি ভাল মানের ওয়েবসাইট অটোমেটিক পদ্ধতিতে আপনার গ্রাহকের সমস্যা সমাধানে একটি কার্যকরি হাতিয়ার হয়ে উঠতে পারে।

দেশি ব্যবসা, বিদেশি অফিস:

    • আপনার প্রতিষ্ঠানের পণ্য বিশ্বমানের। কিন্তু উপযুক্ত নেটওয়ার্ক আর পরিবেশকের অভাবে দেশের বাইরে ব্যবসা প্রসার করতে পারছেন না। এক্ষেত্রে কিন্তু একটি ওয়েল কানেকটেড ওয়েবসাইট খুব সহজেই আপনাকে পুরো বিশ্বের সাথে কানেকটেড করে দিতে পারে।

পরিকল্পনায় এক কদম পেছনে তো ব্যবসায় দশ কদম পেছনে:

    আপনার কমপিটেটিভ ব্র্যান্ডের ওয়েব সাইট আছে কিন্তু আপনার নেই। আপনার এই ছোট্ট উদাসীনতা কিন্তু কমপিটিটরদেরকে এগিয়ে দিচ্ছে কয়েকগুণ। তাদের ওয়েবসাইটের ডিজিটাল প্রচারনা কিন্তু আপনার এনালগ ভাবনার চেয়ে দশগুন এগিয়ে। তাই সিদ্ধান্ত আপনার , হারবেন নাকি চমক দেখাবেন।

তাই আর দেরি না করে আজই যোগাযোগ করুন আমাদের সাথে আর বানিয়ে নিন আপনার চাহিদামতো ওয়েবসাইট। আমাদের আছে ২৪/৭ সাপোর্ট। সাইট আপনার কাছে হ্যান্ড ওভার করার সময় পাবেন ডকুমেন্টেশন সহ কিভাবে কাজ করবেন তার ভিডিও টিউটোরিয়াল। অন্য কোথাও থেকে সার্ভিস নেওয়ার আগে একটু যাচাই করে নিবেন।
ধন্যবাদ।

আমরা যে ধরনের ওয়েবসাইট তৈরি করে থাকিঃ
– নিউজপোর্টাল ওয়েবসাইট
– ই-কমার্স ওয়েবসাইট
– কোম্পানী ওয়েবসাইট
– শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইট
– ব্যাক্তিগত ওয়েবসাইট
– ব্লগ ওয়েবসাইট
– ট্রেইনিং প্রতিষ্ঠান/কোচিং সেন্টার ওয়েবসাইট
– নিউজপেপার ওয়েবসাইট
– ট্যুর/ভিসা ফার্ম/রিসোর্ট ওয়েবসাইট
– হোটেল ও পর্যটন ওয়েবসাইট
– ইভেন্ট ম্যানেজমেন্ট ওয়েবসাইট
– ফার্নিচার কোম্পানী ওয়েবসাইট
– রিয়েল ইস্টেট কোম্পানী ওয়েবসাইট
– ইঞ্জিনিয়ারিং/ কন্সট্রাকশন কোম্পানী ওয়েবসাইট
– বায়িং হাউজ/গার্মেন্টস ওয়েবসাইট
– ইন্টেরিয়র ডিজাইন কোম্পানী ওয়েবসাইট
– মার্কেটিং ফার্ম ওয়েবসাইট
– ল-ফার্ম ওয়েবসাইট
– হাসপাতাল/ ক্লিনিক ওয়েবসাইট
– ফাইনেন্সিয়াল এসোসিয়েশন ওয়েবসাইট
– এনজিও এবং সামাজিক কার্যক্রম সংবলিত ওয়েবসাইট
– অকশন ওয়েবসাইট
– হাসপাতাল ও ক্লিনিক ওয়েবসাইট

সহ আপনার চাহিদা মত যে কোন ওয়েবসাইট